Skip to main content

ভূমিকা

স্বাগতম 


আমার উদ্দেশ্য ব্যবসা নয়, আমি চাই প্রতিটি পাঠক এই সংগৃহীত বইগুলির মাধ্যমে তাদের নিজস্ব জীবন উন্নত করুক এবং আমি আশা করি যে আমার নতুন বইয়ের সংযোজনগুলি পাঠককে বই পড়ার অভ্যাস ধরে রাখতে সহায়তা করবে। আপনাকে "পি ডি এফ " ফরমেটের মাধ্যমে বই পড়ার সুযোগ দেওয়া হবে এবং আপনি ইমেল এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে এই বইগুলি পড়তে সক্ষম হবেন এবং আপনি আপনার মোবাইলের মাধ্যমে এগুলি সহজেই অ্যাক্সেস করতে পারবেন।

বইয়ের বিষয় অনুযায়ী ব্লগের লিঙ্কগুলি নীচে উল্লেখ করা হয়েছে।

এই সমস্ত প্রক্রিয়া সদস্যপদের  মাধ্যমে চলছে।

FREE MEMBERSHIP

(বর্তমান পরিস্থিতির চাপে ইন্টারনেট এবং ইলেক্ট্রিসিটির খরচ বহনের উদ্দেশ্যে কেবলমাত্র তিরিশ টাকা ধার্য করা হইবে। 5 টি বই পর্যন্ত সীমাবদ্ধ করুন)

সদস্যতা - যোগাযোগের ফর্মের মাধ্যমে আমার সাথে যোগাযোগ করুন


লিঙ্ক

শিশু বিভাগhttps://e-bookslibrary4all-bengali.blogspot.com



(আমি আশা করি আপনারা  দয়া করে আমার এই মহৎ উদ্দেশ্যে আমার এই ব্লগে পরিদর্শন করুন এবং সমর্থন করুন।)

Popular posts from this blog

Aiming for a good start

I hope you please visit and these collected books can give you a fresh start for your great experience of success.